ঢাকা, বুধবার, ১৫ মে, ২০২৪

প্রথম টি-টুয়েন্টিতে অনিশ্চিত মুশফিক

আফগানিস্তানের বিপক্ষে সিরিজের প্রথম টি-টুয়েন্টির আগে চোটে পড়েছেন মুশফিকুর রহিম। অনুশীলনে ব্যাটিং করার সময় ডান হাতের আঙুলে চোট পেয়েছেন এই উইকেটরক্ষক-ব্যাটার। এতে সিরিজের প্রথম টি-টুয়েন্টিতে তার খেলা নিয়ে শঙ্কা রয়েছে। চিড় ধরা না পড়লেও মুশফিককে খেলানোর সিদ্ধান্তটা টিম ম্যানেজমেন্টের বলে জানিয়েছেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরি।


এ প্রসঙ্গে দেবাশীষ বলেন, ‘মুশফিকের আঙুলে স্ক্যান করানো হয়েছে, তবে কোনো চিড় ধরা পড়েনি। আপাতত সে পর্যবক্ষেণে রয়েছে। খেলা শুরু হতে এখনও অনেক সময় বাকি। তবে শেষ পর্যন্ত সিদ্ধান্তটা টিম ম্যানেজমেন্টের।’


জাতীয় দলের কম্পিউটার এনালিস্ট শ্রীনিবাসন চন্দ্রশেখরণের সঙ্গে মাঝ মাঠে অনুশীলন করেন মুশফিক। এসেই পেসারদের নেটে ব্যাটিং করতে যান তিনি। সেখানে আগে থেকেই বোলিং করছিলেন শরিফুল ইসলাম এবং তাসকিন আহমেদ।


মুশফিক এসে শরিফুলের প্রথম বল খেলতে গিয়েই ডান হাতের আঙ্গুলে আঘাত পান। সঙ্গে সঙ্গেই বসে পড়েন মাটিতে। দলের এক সাপোর্ট স্টাফ এসে তার হাতে ম্যাজিক স্প্রে দিতে থাকেন। কিন্তু তাতেও কোনো লাভ হয়নি।


শেষে গ্লাভস খুলে ব্যাট ছেড়েই নেট ছাড়েন মুশফিক। চলে যান ইনডোরের ভিতরে। সেখানে বেশ কিছুক্ষণ তাকে পর্যবেক্ষণ করেন বিসিবির মেডিক্যাল টিম। সাপোর্ট স্টাফকে দেখা যায় তার হাতে বরফ দিতে। এরপর ইনডোর থেকে বের হয়ে সোজা ড্রেসিং রুমের দিকে হাঁটা দেন মুশফিক।

ads

Our Facebook Page